শুক্রবার ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ক্যাফে রিও’র অংশিদারিত্ব হারানোর হুমকি, জিডি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৫ মার্চ ২০২২ | প্রিন্ট  

ক্যাফে রিও’র অংশিদারিত্ব হারানোর হুমকি, জিডি

জনপ্রিয় রেস্তোঁরা ক্যাফে রিওর অংশিদারিত্ব নিয়ে দ্বন্দ্বের জেরে থানায় সাধারণ ডায়েরি করেছেন এক ভুক্তভোগী অংশিদার। তার অভিযোগ অপর একজন অংশিদার তাকে অংশিদারিত্ব থেকে বের করার পায়তারা করছেন, এতে আর্থিক প্রতারণারও আশ্রয় নিয়েছেন ওই অংশিদার।

 


মঙ্গলবার (১ মার্চ) রাজধানীর উত্তরা পশ্চিম থানায় ও গুলশান থানায় এবং বুধবার (২ মার্চ) ধানমন্ডি থানায় পৃথক তিনটি জিডিতে এমন অভিযোগ করেন আসিফ মাহমুদ চৌধুরী।

 

জানা যায়, ২০২১ সালের জানুয়ারিতে মরিয়ম নেছা ববির সঙ্গে সঙ্গে অংশিদারিত্বের ভিত্তিতে রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেন আসিফ মাহমুদ চৌধুরী ও আতাউর রহমান নামের দুই ব্যবসায়ী। ধানমন্ডির জিগাতলায় দ্য ক্যাফে রিও নামের রোস্তোঁরার চুক্তির শর্ত অনুযায়ী মরিয়ম নেছা ববি মালিকানার ৪০ শতাংশ শেয়ার বিক্রি করেন আসিফ মাহমুদ চৌধুরীর কাছে। ববি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও আসিফ চেয়ারম্যান।

 

ব্যবসার অগ্রগতি দেখে কিছুদিন পরে ২০২১ সালের এপ্রিলে তারা রাজধানীর অভিজাত এলাকা গুলশানের পিংক সিটিতেও রিও লাউঞ্জ নামে একটি শাখা চালু করেন।

 

বছর পার হতেই অন্য অংশিদারদের ব্যবসায় রাখতে চাচ্ছেন না ববি। ব্যবসা শুরুর দুইমাসের মাথায় অংশিদারদের সঙ্গে আলাপ না করেই ববি তার আপন দুইভাই আব্দুল্লাহ আল মাহমুদ ও আলী ইমাম হৃদয়কে রেস্তোঁরার দায়িত্ব দেন। আগে যারা রেস্তোঁরার দায়িত্বে ছিলেন তাদেরকে অংশিদারদের সিদ্ধান্ত ছাড়াই বের করে দেন। এর মধ্যে আসিফ মাহমুদের অনুমতি ছাড়াই আরেক অংশিদার আতাউর রহমানকে বের করে দিয়েছেন। এখন আসিফ মাহমুদকেও বের করে দেওয়ার ষড়যন্ত্র শুরু করেছেন ববি।

 

নিরাপত্তা চেয়ে করা জিডিতে আসিফ মাহমুদ পুলিশকে জানিয়েছেন, ববির দুই ভাই তার সঙ্গে দুর্বব্যহার করছেন। তিনটি শাখায় ৩০০ কর্মীর মধ্যে তার নিয়োগ দেওয়া ৫ জন স্টাফকে বের করে দেওয়ার হুমকি দিচ্ছেন। সর্বোপরি তাকে ব্যবসা থেকে বের করে দেওয়ার পায়তারা করছেন ববি।

Facebook Comments Box

Posted ৬:০০ অপরাহ্ণ | শনিবার, ০৫ মার্চ ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
মো: ইনামুল হাসান নির্বাহী প্রধান
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০

হেল্প লাইনঃ +৮৮-০১৯৭২-৪৭০৭৮১

E-mail: infodesh24@gmail.com