বৃহস্পতিবার ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

উৎসবমুখর পরিবেশে গাইবান্ধায় চলছে পৌরসভা নির্বাচন!

সাকিব হাসান চৌধুরী সাম্য,গাইবান্ধা প্রতিনিধি   |   শনিবার, ১৬ জানুয়ারি ২০২১ | প্রিন্ট  

উৎসবমুখর পরিবেশে গাইবান্ধায় চলছে পৌরসভা নির্বাচন!

কঠোর নিরাপত্তা ও উৎসবমুখর পরিবেশে শনিবার অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধা  পৌরসভা নির্বাচন। সকাল ৮টা থেকে ভোট শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। শীত উপেক্ষা করেই সকাল থেকেই ভোটারদের  দেখা গেছে বিভিন্ন জায়গায়। তবে অতিরিক্ত ঠান্ডার কারনে শুরুর দিকে ভোটারদের তেমন উপস্থিত লক্ষ্য করা যায় নি।

 


রিটার্নিং কর্মকর্তা ও গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার মো. আব্দুল মোতালিব জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির কঠোর নিরাপত্তার মধ্যে সকাল ৮টার আগেই কেন্দ্রগুলোতে পৌঁছানো হয় ব্যালট পেপার।

 

সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের সমস্ত ভোট কেন্দ্রে  জন্য আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। গাইবান্ধা পৌরসভায় আওয়ামী লীগ, বিএনপি, স্বতন্ত্রসহ মেয়র পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন- আওয়ামীলীগের বর্তমান মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন (নৌকা), মতলুবর রহমান (নারিকেল গাছ), বিএনপির মো. শহিদুজ্জামান শহীদ (ধানের শীষ), স্বতন্ত্র মো.আনওয়ার-উল-সরওয়ার (রেল ইঞ্জিন),  মো. শামছুল আলম (মোবাইল ফোন), মো. আহসানুল করিম (চামুচ), মো. মির্জা হাসান (জগ) এবং ফারুক আহমেদ (ক্যারাম বোর্ড) মার্কা।

এ পৌরসভায় কাউন্সিলর পদে ৪১ এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৭ জন প্রতিদ্বন্দিতা করছেন। মোট ভোটার ৫১ হাজার ৩শ’ ৮৭ জন। ভোট গ্রহণ শুরুর পর দুপুর ১২ টা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

Facebook Comments Box

Posted ৬:৫৪ অপরাহ্ণ | শনিবার, ১৬ জানুয়ারি ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com