মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঈশ্বরদীতে পুকুরে ভাসমান অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

মোঃ খায়রুল বাশার মিঠু, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ঈশ্বরদীতে পুকুরে ভাসমান অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

ঈশ্বরদীতে পুকুরে ভাসমান অবস্থায় মানুষিক ভারসাম্যহীন ও মাদকাসক্ত এক যুবকের লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। নিহত সুমন (২৩)ঈশ্বরদী উপজেলার মধ্যঅরণকোলা মৃত ফরজ আলীর ছেলে।

 


ঘটনাসূত্রে জানাযায়, ঈশ্বরদী রেলগেট সংলগ্ন তিন কোনা পুকুর বা সাড়া গোপালপুর বিলপাড়ায় মোঃ উজ্জল খন্দকারের পুকুরে একটি মৃতদেহ ভাসমান অবস্থায় দেখতে পান এক সাইকেল আরোহী। পরে তার চিৎকারে ছুটে আসেন আশপাশের লোকজনসহ এলাকাবাসী। পরে তারা ঈশ্বরদী থানায় ভাসমান মৃতদেহটির বিষয়ে অবহিত করেন।

 

উপজেলা পৌরসভার ৩-নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শাকিল দেশ ২৪ নিউজকে  জানান, একটি লাশ পুকুরে ভাসছে এমন খবর পেয়ে আমিও ঘটনাস্থলে যায় এবং জনতার ভীড় ঠেলে মৃতদেহটি দেখার পর চিহ্নিত করতে সক্ষম হই।

 

তিনি আরও বলেন, মৃতদেহটি সাড়াগোপালপুর বিলপাড়া এলাকার মৃত শুকুর আলীর নাতি সুমনের। তিনি নেশাগ্রস্থ এবং মানুষিক ভারসাম্যহীন ছিলেন। সুমন বিলপাড়ার মোঃ মহাবুলের পুকুরে মাঝেমধ্যে অন্যদরে সাথে মাছ ধরতে সাহায্য করতেন। নেশাগ্রস্থ এবং মানুষিক ভারসাম্যহীন হওয়ায় সুমন প্রায়ই ৩/৪ দিন বাড়ীতে থাকত না। তারই ধারাবাহিকতায় নেশার টাকা না পেয়ে গত ৩/৪ দিন আগে তার নানীর একটি মুরগী নিয়ে বাড়ী থেকে বের হলে তার কোন খোঁজ পরিবারের কেউ করেনি। অবশেষে আজ তার দেহটি পুকুরে ভাসমান অবস্থায় পাওয়া গেল।

 

ঈশ্বরদী সার্কেল অফিসার পি এম ফিরোজ কবিরের উপস্থিতিতে ঈশ্বরদী থানা পুলিশ লাশটি উদ্ধার করেন। তবে এটি হত্যা নাকি আত্ব হত্যা ডাক্তারী পরীাক্ষা করেই সে বিষয়ে সকলকে জানানো হবে জানান তিনি।।

Facebook Comments Box

Posted ৮:৫৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com